http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 1 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি ফরিদা ইয়াসমিন, সম্পাদক শ্যামল দত্ত

admin
January 1, 2023 2:08 pm
Link Copied!

 

প্রাণের শহর বিডি অনলাইন ডেস্ক:

জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে ফের নির্বাচিত হয়েছেন ফরিদা ইয়াসমিন এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত।

শনিবার (৩১ ডিসেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভোট গ্রহণ হয়। ভোট শেষে রাত ৮টার দিকে জানা যায় এ ফল। নির্বাচনের ফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মো. মোস্তফা-ই-জামিল।

ফরিদা ইয়াসমিন ৫৬৭ ভোট পেয়ে বিপুল ব্যবধানে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কামাল উদ্দিন সবুজ পেয়েছেন মাত্র ৪০১ ভোট। শ্যামল দত্ত ৪৯৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ইলিয়াস খান পেয়েছেন ৪৭৪ ভোট।

তারা দু’জনই মুক্তিযুদ্ধের চেতনার সাংবাদিক ফোরাম মনোনীত আওয়ামী লীগ প্যানেলের প্রার্থী।

অন্যান্য পদে বিজয়ীরা হলেন, সিনিয়র সহ-সভাপতি হাসান হাফিজ, সহ-সভাপতি রেজোয়ানুল হক রাজা, যুগ্ম সম্পাদক আইয়ুব ভূঁইয়া ও আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী।

সদস্য পদে নির্বাচিতরা হলেন- কল্যাণ সাহা, কাজী রওনাক হোসেন, জুলহাস আলম, ফরিদ হোসেন, বখতিয়ার রাণা, মোহাম্মদ মোমিন হোসেন, শাহনাজ বেগম পলি, শাহনাজ সিদ্দীকি সোমা, সীমান্ত খোকন, সৈয়দ আবদাল আহমদ।

এর আগে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে উৎসবমুখর পরিবেশে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে। বিকেল পাঁচটা পর্যন্ত ৯৮২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। প্রেস ক্লাবের বর্তমান ভোটার ১০০২ জন।

জ্যেষ্ঠ সাংবাদিক মো. মোস্তফা-ই-জামিলের নেতৃত্বে জাতীয় প্রেস ক্লাব নির্বাচন পরিচালনা করেন আট সদস্যবিশিষ্ট কমিশন। কমিশনের সদস্যরা হলেন- জাফর ইকবাল, এস এ এম শওকত হোসেন, মিনার মনসুর, গৌতম অরিন্দম বড়ুয়া (শেলু বড়ুয়া), শামীমা চৌধুরী, মো. মনিরুজ্জামান এবং নবনীতা চৌধুরী।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।