http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 7 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

দৈনিক করতোয়ার সাংবাদিক রফিকুল আলমের মায়ের মৃত্যুতে  উপজেলা প্রেসক্লাবের শোক প্রকাশ

admin
December 7, 2022 1:54 am
Link Copied!

                                                                      এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনট প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক করতোয়া পত্রিকার ধুনট উপজেলা প্রতিনিধি  সাংবাদিক রফিকুল আলম এর মা সুফিয়া খাতুন (৮৪) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ধুনট উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (৬ই ডিসেম্বর) উপজেলার মথুরাপুর ইউনিয়নের শ্যাঁমগাতী গ্রামে নিজ বাড়িতে দুপুর পৌনে ১ টার দিকে বার্ধক্যজনিত কারণে মৃত্যু বরণ করেছেন (ইন্না—রাজেউন)। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও মেয়ে রেখে যান। মঙ্গলবার রাত বাদ এশার নামাজ পরে মরহুমার নামাজে জানাজা শেষে গ্রামস্থ পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোক সমাপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ধুনট উপজেলা প্রেসক্লাবের সভাপতি দৈনিক সমকালের ধুনট উপজেলা প্রতিনিধি সাংবাদিক গিয়াস উদ্দিন টিক্কা, সাধারণ সম্পাদক ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার বগুড়া জেলা প্রতিনিধি ও আলোকিত বগুড়া পত্রিকার বার্তা সম্পাদক সাংবাদিক  এম,এ রাশেদ, সিনিয়র সহ সভাপতি   দৈনিক আমার সংবাদ পত্রিকার ধুনট উপজেলা প্রতিনিধি সাংবাদিক কারিমুল হাসান লিখন, সহ সভাপতি দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার ধুনট উপজেলা প্রতিনিধি সাংবাদিক রাকিবুল ইসলাম লাল মিয়া,

সদস্য, সাংবাদিক মোঃ জিল্লুর রহমান, মোঃ   ফরহাদ হোসেন, মোঃ নিয়ামুল ইসলাম, দৈনিক মাতৃকলম পত্রিকার ধুনট উপজেলা প্রতিনিধি সাংবাদিক শেখ সোহেল রানা, সকালের শিরোনাম পত্রিকার ধুনট উপজেলা প্রতিনিধি সাংবাদিক সুমন হোসেন,সাংবাদিক  আতিকুল ইসলাম ও প্রকাশ।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।