http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 24 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. খোলা কলাম
  7. গনমাধ্যাম
  8. গাইবান্ধা
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নওগাঁ
  15. পঞ্চগড়
আজকের সর্বশেষ সবখবর

দোয়া ও সমর্থন প্রত্যাশী বগুড়া ফল ব্যবসায়ী সমিতির নির্বাচনে সভাপতি পদপ্রার্থী মিঠু

admin
October 24, 2022 10:29 am
Link Copied!

এম,এ রাশেদ

আসন্ন ১২ নভেম্বর বগুড়া ফল ব্যবসায়ী সমিতির ৬ষ্ঠ ত্রি-বার্ষিক নির্বাচনে সৎ, যোগ্য, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী, ন্যায়ের বলিষ্ঠ কণ্ঠস্বর, গরীব-দুঃখী ব্যবসায়ীদের পরমবন্ধু, সুবিধা বঞ্চিত ও অবহেলিত ফল ব্যবসায়ীদের ন্যায্য অধিকার ফিরিয়ে দেয়ার অঙ্গীকার নিয়ে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বগুড়া শহরের স্টেশন রোডের নাহিদ ফল ভান্ডারের স্বত্বাধিকারী মাহমুদ শরীফ মিঠু। ব্যবসায়ী ও সর্বস্তরের জনগণের কাছে সমর্থন ও দোয়া প্রত্যাশা করেছেন তিনি।

দিনরাত ভোটারদের সাথে মতবিনিময় করে যাচ্ছেন। এরই মধ্যে তিনি জেলা উপজেলার বিভিন্ন এলাকার ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তাদের সাথে মতবিনিময় করছেন। জানতে চাইলে তিনি বলেন আমি এর আগেও সমিতির সভাপতি ছিলাম ব্যবসায়ীদের সুখে-দুঃখে পাশে থেকেছি, সমিতির বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেছি। আমার বিশ্বাস তারা এবার তারা ভুল করবে না। যোগ্য প্রার্থীকেই নির্বাচিত করবে। এসময় তিনি বগুড়া ফল ব্যবসায়ী সমিতির সকল সদস্যদের উদ্দেশ্য করে বলেন আপনারা নিশ্চয়ই জানেন বিগত নির্বাচনে আমি সভাপতি পদপ্রার্থী ছিলাম এবং অঙ্গিকার করেছিলাম আপনাদের ভোটের মাধ্যমে যদি আমাকে সভাপতি নির্বাচিত করেন তাহলে আমি আপনাদেরকে একটি নিজেস্ব সমিতির ঘর উপহার দিবো।

আপনারা আমার কথায় বিশ্বাস করে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে সভাপতি পদে নির্বাচিত করেছিলেন এবং আমাকে সার্বিক ভাবে সহযোগিতা করেছিলেন। আমি আপনাদেরকে একটি নিজস্ব সমিতির ঘর উপহার দিয়েছি সমিতির ঘর মেরামত করেছি, সমিতির যাবতীয় ফার্ণিচার করে দিয়েছি, সময় মত চিকিৎসা, বিবাহ, মৃত্যুভাতা বৃদ্ধি করে সম্পূর্ণ পরিশোধ করেছি এবং সাধারণ সভায় নগদ ৬,৫০,০০০/- (ছয় লক্ষ পঞ্চাশ হাজার) টাকা সমিতির নামে ব্যাংকে জমা করেছি। এই সবকিছুই হয়েছে মহান আল্লাহ্ পাকের রহমতে এবং আপনাদের সার্বিক সহযোগিতায়। এই জন্য আমি বগুড়া ফল ব্যবসায়ী সমিতির সকল ব্যবসায়ীদের কাছে চিরঋণী এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি। সম্মানিত বগুড়া ফল ব্যবসায়ী সমিতির সকল সদস্যবৃন্দ আপনারা জানেন বগুড়া ফল ব্যবসায়ী সমিতির নির্বাচন আগামী ১২ নভেম্বর।

অনেক প্রার্থীই আপনাদের কাছে যাবে, অনেকেই অনেক প্রতিশ্রুতি করবে, যে প্রতিশ্রুতি রক্ষা করতে পারবে এবং যাকে আপনাদের যোগ্য মনে হবে আপনারা আপনার মহা মূল্যবান ভোটটি তাকেই প্রদান করবেন এবং আপনাদের সেবা করার সুযোগ দিবেন। ইতিমধ্যেই তিনি ১১ দফা নির্বাচনী ইসতেহার ঘোষণা করেছেন। ১। বগুড়া ফল ব্যবসায়ী সমিতির পর পুনরায় নতুন করে করা হবে। ২। অত্র সমিতির সদস্যদের জন্য নতুন করে প্রস্রাব খানা, টয়লেট ও গোসল খানা নতুন করে তৈরি করা হবে। ৩। চিকিৎসা ভাতা, বিবাহ ভাতা, মৃত্যুভাতা বৃদ্ধি করা হবে এবং সময়মত পরিশোধ করা হবে। ৪। বগুড়ার সকল ফল ব্যবসায়ী আড়ৎদারদের সিসি ক্যামেরার মাধ্যমে নিরাপত্তা নিশ্চিত করা হবে। ৫। ফুটপাতের ব্যবসায়ীদের জন্য ৪ চাকার ফলের গাড়ীর ব্যবস্থা করা হবে এবং প্রত্যেক গাড়ী প্রতি ২০,০০০/- (বিশ হাজার টাকা) সমিতির ফান্ড থেকে ব্যবসায়িক ঋণ প্রদান করা হবে।

৬। সম্মানিত সদস্য আপনারা যারা ফুটপাতে ভার বা ঝুড়িতে ব্যবসা করেন এই সমস্ত ব্যবসায়ীদের জন্য ভার বা ঝুড়ি রাখার সূ ব্যবস্থা করা হবে। ৭। আরৎদার এবং খুচরা ব্যবসায়ীদের জন্য সিজিনারী দেশি (আম, লিচু, বড়ি, আনারস) ব্যবসার সময় প্রয়োজনীয় ঋণের ব্যবস্থা করা হবে। ৮। ঈদ ও দুর্গা পূজা সহ ধর্মীয় উৎসবে উপহার সামগ্রী প্রদান ও পিকনিক, খেলাধুলা সহ বিনোদনের ব্যবস্থা করা হবে। ৯। তিন মাস পর পর সমিতির সকল সম্মানিত সদস্যদের ফ্রি মেডিকেল ক্যাম্প করে চিকিৎসা প্রদান করা হবে। ১০। শিশু শ্রেণি হইতে পঞ্চম শ্রেণি পর্যন্ত সমিতির ক্ষুদ্র ব্যবসায়ীদের ছেলে-মেয়েদের খাতা, কলম ও স্কুল ব্যাগের ব্যবস্থা করা হবে।

১১। আপনাদের বিপদে আপদে সব সময় আমাকে পাশে পাবেন এবং আমিও আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি। তিনি আরো বলেন আমি নির্বাচিত হলে ফল ব্যবসায়ী সমিতির সিনিয়র সদস্যদের মর্যাদাপূর্ণ ও সম্মানজনক স্থান দিয়ে তাদের সুখে দুঃখে সবসময় পাশে থাকবো ইনশাআল্লাহ। এসময় সকলের নিকট উদাত্ত আহ্বান জানিয়ে তিনি বলেন আমাকে আপনাদের সমর্থন দিয়ে ব্যবসায়ী সমিতির মেহনতী মানুষদের অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে, সমিতির উন্নয়নের ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।