http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 8 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর বিদায়ী মুখ্য সচিব আহমদ কায়কাউসকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়

admin
December 8, 2022 3:36 pm
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

প্রধানমন্ত্রীর বিদায়ী মুখ্য সচিব আহমদ কায়কাউসকে বৃহস্পতিবার (৮ ডিসেম্বর ২০২২) প্রধানমন্ত্রীর কার্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। প্রধানমন্ত্রীর নবনিযুক্ত মুখ্য সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া বিদায়ী মুখ্য সচিবের হাতে ফুলের তোড়া এবং প্রধানমন্ত্রীর অর্থবিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান ও এসডিজিবিষয়ক মুখ্য সমন্বয়ক জুয়েনা আজিজ ক্রেস্ট তুলে দেন।

এ সময় প্রধানমন্ত্রীর কার্যালয়ের নবনিযুক্ত সচিব মোহাম্মদ সালাহ উদ্দিনসহ কার্যালয়ের সকল পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রীর বিদায়ী মুখ্য সচিব আহমদ কায়কাউস প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তাদের সঙ্গে গ্রুপ ছবিতে অংশ নেন। আহমদ কায়কাউস বিশ্বব্যাংকের বিকল্প নির্বাহী পরিচালক হিসেবে ওয়াশিংটনে বিশ্বব্যাংকের প্রধান কার্যালয়ে যোগ দিচ্ছেন।

পরে প্রধানমন্ত্রীর নবনিযুক্ত মুখ্য সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের নবনিযুক্ত সচিব মোহাম্মদ সালাহ উদ্দিনকে ফুল দিয়ে অভিনন্দন জানান প্রধানমন্ত্রীর কার্যালয়ের সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীগণ।

প্রধানমন্ত্রীর নবনিযুক্ত মুখ্য সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া সরকারের অন্যতম সর্বোচ্চ এ পদে যোগদানের আগে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব, সচিব, প্রধানমন্ত্রীর একান্ত সচিব, মহাপরিচালক পদে অত্যন্ত গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। এছাড়া জনপ্রশাসন মন্ত্রণালয়, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ ইত্যাদি দপ্তরে কাজ করার অভিজ্ঞতা তাঁর রয়েছে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের নবনিযুক্ত সচিব মোহাম্মদ সালাহ উদ্দিন নতুন পদে যোগদানের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত সচিব-১ হিসেবে কর্মরত ছিলেন। বুধবার এই দুই কর্মকর্তার নিয়োগের বিষয়ে পৃথক প্রজ্ঞাপন জারি করেছিল জনপ্রশাসন মন্ত্রণালয়। বাসস।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।