http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 2 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে ৯ মামলার আসামি ফরহাদ মাদকসহ গ্রেফতার

admin
January 2, 2023 9:29 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনট উপজেলায় ৯ মামলার আসামি ফরহাদ হোসেন (৩৭) ও তার সহযোগী মোহন বাবুকে (৩৫)) মাদকসহ গ্রেফতার করেছে পুলিশ। ফরহাদ উপজেলার সদরপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে এবং মোহন বাবু একই গ্রামের ওসমান গনির ছেলে।

সোমবার (২ জানুয়ারি) দুপুরের পর ধুনট থানা থেকে তাদের আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে রোববার রাতে আসামি মোহন বাবুর বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, ফরহাদ ও মোহন দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের মাদক দ্রব্য বিক্রি করে আসছিলেন। তারই ধারাবাহিকতায় রোববার রাতে মাদক বিক্রির সময় তাদের হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ফরহাদের কাছ থেকে দুই গ্রাম ও মোহনের কাছ থেকে এক গ্রাম হেরোইন জব্দ করেছে পুলিশ।

জানা গেছে, এর আগেও তারা মাদক দ্রব্যসহ একাধিক বার পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। ২০০৯ সালে থেকে রোববার রাত পর্যন্ত ফরহাদ হোসেনের বিরুদ্ধে মারধর, বিশেষ ক্ষমতা আইন ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৯টি মামলা হয়েছে এবং মোহন বাবুর বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে দুটি মামলা রয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, মাদক বিরোধী অভিযানে হেরোইনসহ তাদের আটক করা হয়। পরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।