http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 13 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া জেলা বিএনপির বিক্ষোভ.. দেশে আইনের শাসন বলতে কিছু নেই- রেজাউল করিম বাদশা

admin
December 13, 2022 11:02 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা বলেছেন, দেশে আইনের শাসন বলতে কিছু নেই। যে দেশের প্রধানমন্ত্রী বলে হাত ভেঙে দেবো, হাত পুড়িয়ে দেবো, সেই দেশে আইনের শাসন বলতে কিছু থাকে না। দেশে আইনের শাসন বলতে কিছু নেই। তাই বর্তমান ফ্যাসিবাদ সরকার পুলিশ বাহিনী লেলিয়ে দিয়ে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় তছনছ করে বর্বরতা হামলা করে লন্ডভন্ড করেছে। বিএনপির নেতাদের ওপর নির্বিচারে হামলা ও গুলি চালিয়ে মকবুল হোসেন হত্যা। অবৈধ সরকার জনগণের অধিকার কেড়ে নিয়েছে। ভোটাধিকার হরণ করেছে। গণতন্ত্র হত্যা করে দিনের ভোট রাতেই ডাকাতি করে অবৈধভাবে সংসদ গঠন করেছে।

মঙ্গলবার (১৩ই ডিসেম্বর) বিকালে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ন মহাসচিব খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিসহ গ্রেফতারকৃত নিঃশর্ত মুক্তি, ৭ ডিসেম্বর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পুলিশ গুলিবর্ষণ করে মকবুল হোসেন হত্যা, মিথ্যা গায়েবী মামলা,

হামলা, সন্ত্রাস, নৈরাজ্য, বিএনপির কেন্দ্রীয় কার্যালয় পুলিশ জবর দখল করার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বগুড়া জেলা বিএনপির উদ্দ্যোগে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, আওয়ামী লীগের নির্যাতনে বিএনপি দুর্বল হয়নি। এ সরকারকে সরানো ছাড়া বিকল্প কোনো উপায় নেই। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, ফয়সালা হবে রাজপথে। অবিলম্বে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ আটক সকল নেতাকর্মীর মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য জয়নাল আবেদীন চাঁন, লাভলী রহমান, বিএনপির নেতা এম আর ইসলাম স্বাধীন, সোনাতলা উপজেলা বিএনপির সভাপতি আহসানুল হক তৈয়ব জাকির শেরপুর উপজেলা বিএনপি সভাপতি শহিদুল ইসলাম বাবলু, বগুড়া জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সহিদ উন নবী সালাম, কে এম খায়রুল বাশার, সারিয়াকান্দি উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট নূরে আলম বাবু, শহর বিএনপি সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি,

সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট জহুরুল ইসলাম,শাজাহানপুর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আজিজুর রহমান বিদ্যুৎ, শিবগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল ওয়াদুদ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক নাজমা আক্তার, জেলা কৃষক দলের আহ্বায়ক ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম রনি, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক ময়নুল হক বকুল, শহর যুবদলের আহ্বায়ক আহসান হাবিব মমি, সদর উপজেলা যুবদলের আহবায়ক অতুল চন্দ্র দাসসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।