http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 5 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে নারী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

admin
November 5, 2022 4:32 pm
Link Copied!

শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুর খেলোয়ার কল্যান সমিতির আয়োজনে নারী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ৪ নভেম্বর শুক্রবার বিকালে সরকারি মডেল ডিজে উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

শেরপুর উপজেলার সাবেক খেলোয়ার মো. আমান উল্লাহ, আব্দুল খালেক, শাহজাহান আলী আলী ঠান্ডু, জয় কিশোর মুন্সি, আহসানুল হাদিব শাপলা, রেজাউল করিম, কানন ও সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর চন্দন কুমার দাস রিংকুর তত্বাবধানে সোনাতলা নারী ফুটবল একাদ্বশ ও গাবতলী ফুটবল একাদ্বশ ফাইনাল খেলায় অংশগ্রহন করেন। শেরপুর ধুনট নির্বাচনী এলাকার সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলাটি উদ্বোধন করেন।

খেলা দেখতে আসা হাজার হাজার মানুষ দেখে আয়োজকরা মুগ্ধ হন। দর্শকদের এই মৌনমিলন ঘটাতে তারা আরো ভালভাবে এই ধরনের টুর্নমেন্টের আয়োজন করবেন বলে জানান।

উক্ত খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব জানে আলম খোকা, বগুড়া জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুট্টো, শেরপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান খোন্দকার, সাবেক মেয়র স্বাধীন কুমার কুন্ডু, পৌর কাউন্সিলর বদরুল ইসলাম পোদ্দার ববি, শেরপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা, সাবেক সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক প্রমূখ।
ফাইনাল খেলায় গাবতলী ফুটবল একাদ্বশকে ১-০ গোলে পরাজিত করে সোনাতলা ফুটবল একাদ্বশ চ্যাম্পিয়ন হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।