http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 11 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ছিন্নমূল মানুষের মাঝে মুনলাইটের কম্বল ও খাবার বিতরণ

admin
January 11, 2023 9:26 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া জেলা প্রশাসক সাইফুল ইসলাম বলেছেন, শীতে অনেক মানুষ কষ্ট পাচ্ছে। সমাজের স্বচ্ছল ও সামর্থবানদের অসহায় মানুষের পাশে দাড়িয়ে সেবা করতে হবে। তিনি আরো বলেন, মুনলাইটের প্রতিটি কর্মকান্ড সমাজ সেবামুলক ও প্রশংসারযোগ্য। বন্যা, শীতের মতো প্রাকৃতিক দুর্যোগে মুনলাইটের পাশাপাশি প্রতিটি সংগঠনকে এগিয়ে আসা দরকার।

তবেই দেশের তৃণমূল মানুষের উন্নয়ন হবে। বুধবার (১১ জানুয়ারি) দুপুরে বগুড়া শহরের সাতমাথায় সমাজসেবায় দেশের সেরা সংগঠন ২০২২ পুরস্কার প্রাপ্ত মুনলাইট ডেভেলপমেন্ট সোসাইটি আয়োজিত চারশতাধিক ছিন্নমুল অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতের কম্বল ও দুপুরের গরম খাবার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন। মুনলাইট ডেভেলপমেন্ট সোসাইটির প্রেসিডেন্ট জান্নাতুল বাকিয়া হক মুনমুন এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার গাজী মূয়ীদুর রহমান, দৈনিক করতোয়ার বার্তা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য শঙ্কর, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু,

সাবেক সাধারণ সম্পাদক আরিফ রেহমান, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জে এম রউফ, মুনলাইট ডেভেলপমেন্ট সোসাইটির কোষাধ্যক্ষ মোরশেদা বেগম আইভী, নির্বাহী সদস্য জিনিয়া নাজনীন, শাহ্ ওয়ালীউল ইসলাম বিটুল ও মনজুরুল হক টুটু, কো-অর্ডিনেটর শাহিদুল আলম তুষার, প্রোগ্রাম অফিসার জুয়েল আলম খন্দকার, উপজেলা কো-অর্ডিনেটর মোঃ নুরুল ইসলাম ও মোঃ জহুরুল ইসলাম, সুপারভাইজার জনি ইসলাম, খাদ্য বিতরণকারী মামুন,কানুছগাড়ী ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আমিনুর রহমানসহ বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ।।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।