http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 10 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় হাসপাতালের প্রিজন সেলের কারারক্ষীকে ছুরিকাঘাত

admin
January 10, 2023 11:23 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের প্রিজন সেলের দায়িত্বে থাকা এক কারারক্ষীকে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে।

সোমবার (৯ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৭টার দিকে হাসপাতালের ১নম্বর গেটের সামনে এক ফ্লেক্সিলোডের দোকানে এ ঘটনা ঘটে। ছুরিকাহত ওই কারারক্ষীর নাম আব্দুস সালাম (৪৪)। তিনি বগুড়া কারাগারে কর্মরত। বর্তমানে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ছিলিমপুর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রকিবুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কারারক্ষী সালাম বগুড়া কারাগারে কর্মরত আছেন। শজিমেক হাসপাতালে চিকিৎসা নিতে আসা কয়েদিদের জন্য থাকা প্রিজন সেলের দায়িত্ব আছেন তিনি। সোমবার সন্ধ্যার দিকে সালাম ফ্লেক্সিলোড দেওয়ার জন্য হাসপাতালের ১ নম্বর গেটে এক মুদি দোকানে যান।

এ সময় অজ্ঞাত তিন ব্যক্তি একটি মোটরসাইকেলে করে সেখানে এসে কারারক্ষীকে মারধর শুরু করেন। একপর্যায়ে তাদের মধ্যে একজন ধারালো অস্ত্র দিয়ে সালামের শরীরের পেছনভাগে আঘাত করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

এএসআই রকিবুল ইসলাম আরও জানান, বর্তমানে সালাম চিকিৎসাধীন আছেন। চিকিৎসকরা জানিয়েছেন তিনি শঙ্কামুক্ত। তবে এ ঘটনার কারণ ও জড়িতদের শনাক্ত করা যায়নি।।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।