http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 16 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে আওয়ামীলীগের উদ্যোগে মহান বিজয় দিবস পালিত

admin
December 16, 2022 7:03 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া শেরপুর উপজেলা শাখার উদ্যোগে অদ্য সকাল ৭.১৫ টায় বাসস্ট্যান্ড দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে দলীয় কার্যালয়ে রক্ষিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন এবং সংক্ষিপ্ত আলোচনা সভায় শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম ফারুকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুলতান মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য দেন শেরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মুন্সি সাইফুল বারী ডাবলু, এ্যাডঃ ইলিয়াস উদ্দিন মিন্টু, শেরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাহ্ জামাল সিরাজি,শেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হোসেন,আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শেরপুর উপজেলা শাখার সভাপতি রেজাউল করিম সিপ্লব, সাধারণ সম্পাদক নূরে আলম সানি, শেরপুর উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল মালেক, শেরপুর পৌর ছাত্র লীগের সভাপতি রনি সরকার, উপজেলা ছাত্র লীগ নেতা গালিব সরকার, জান্নাতুল ফেরদৌস জান্নাত প্রমুখ।

আলোচনা শেষে সকল বীর শহীদদের আত্মার মাগফিরাত, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট গোলাম ফারুক প্রমুখ।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।