http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 3 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

শিবগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা পানি নিষ্কাশনের ড্রেন বন্ধ করায় থানায় অভিযোগ

admin
December 3, 2022 4:48 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া শিবগঞ্জে পূর্ব শত্রুতার জেরে বসত বাড়ীর নলকূপের পানি নিষ্কাশনের ড্রেন বন্ধ করার অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, উপজেলার আটমূল ইউনিয়নের ফেনিগ্রামের মৃত: ইছাহাক আলীর ছেলে নাসির হোসেন এর সাথে এইক গ্রামের প্রতিপক্ষ শরিফুল ইসলাম গংদের সাথে বিরোধ চলে আসছে।

এ বিরোধের জের ধরে গতকাল শরিফুল ইসলাম সহ তার লোকজন কৃষক নাসির হোসেন এর নলকূপের পানি নিষ্কাশনের ড্রেন মাটি দিয়ে ভরাট করে দেয়। এর ফলে নলকূপের পানি ওই কৃষকের বাড়ির আঙ্গিনায় জমে থাকায় বসবাসের অনুপযোগী হয়ে পড়েছে। প্রতিকার চেয়ে কৃষক নাসির হোসেন থানায় অভিযোগ দায়ের করেন। এব্যাপারে কৃষক নাসির বলেন,

প্রতিপক্ষগণদের বিরুদ্ধে মামলা করায় তারা জামিনে মুক্ত হয়ে এসে আমার নলকূপের পানি নিষ্কাশনের ড্রেন বন্ধ করে দেয় এবং ল্যাট্রিনের প্রাচীর ভেঙ্গে দিয়েছে। আমার বসত বাড়ীর আঙ্গিনায় নলকূপের পানি জমে থাকায় পরিবার পরিজনদের নিয়ে বসবাস করার অনুপযোগী হয়ে পড়েছে।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মঞ্জুরুল আলম বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।