http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 21 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

হত্যাচেষ্টার মামলায় বগুড়ার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান আকন্দ কারাগারে

Link Copied!

মারধর ও হত্যাচেষ্টার মামলায় বগুড়া জেলা পরিষদ নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগের সাবেক নেতা আব্দুল মান্নান আকন্দকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বুধবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে সদর আমলি আদালতের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ শাহরিয়ার তারিক এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট পরিদর্শক সুব্রত ব্যানার্জী।

তিনি বলেন, আদালতের আদেশ পাওয়ার পরই আব্দুল মান্নান আকন্দকে কারাগারে হস্তান্তর করা হয়েছে। এর আগে ১৪ সেপ্টেম্বর রেলওয়ের কর্মচারী কল্যাণ ট্রাস্টের মার্কেটের গাড়ি পার্কিংয়ের জায়গায় অবৈধভাবে নির্মিত শতাধিক দোকান উচ্ছেদের সময় রায়হান আলী নামে রেলওয়ের এক কর্মচারীকে মারধর করেন আকন্দ। এ ঘটনায় আহত রায়হানের বাবা হায়দার আলী সরকার আকন্দকে প্রধান আসামি করে ৫১ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা করেন।

মামলায় জামিন নিতে বুধবার সকালে সদর আমলি আদালতে হাজির হন আকন্দ। পরে উভয় পক্ষের শুনানি শেষে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আকন্দের পক্ষের আইনজীবী রেজাউল করিম মন্টু বলেন, ‘আদালতে জামিন আবেদন জানানো হয়েছিল। কিন্তু আদালত তা মঞ্জুর না করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।’

আসন্ন জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বগুড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. মকবুল হোসেনের বিরুদ্ধে তিনি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। গত পৌর নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে আব্দুল মান্নান আকন্দ মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করায় তাকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি দেওয়া হয়। এ সময় তিনি বগুড়া শহর আওয়ামী লীগের সদস্য ছিলেন। এর আগে শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।