http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 7 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

অটোরিকশার লুকিং গ্লাস বাইরে রাখতে হাইকোর্টের নির্দেশ

admin
December 7, 2022 2:40 am
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

সিএনজিচালিত অটোরিকশার লুকিং গ্লাস ভেতরে না রেখে বাইরে (সামনের দিক থেকে দেখা দুই পাশে আয়না ডানে এবং বায়ে) স্থাপন করার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। বিআরটিএকে আগামী দুই মাসের মধ্যে যথাযথ ব্যবস্থা নিতে বলা হয়েছে এবং সেটি বৃহৎ পরিসরে গণমাধ্যমে প্রচার ও প্রকাশ করে জানাতে বলা হয়েছে।

এ বিষয়ে আগামী ২৮ ফেব্রুয়ারী পরবর্তী শুনানি ও আদেশের জন্য রাখা হয়েছে। একই দিনে এ আদেশ বাস্তবায়নর জন্য বিআরটিএকে কমপ্লায়েন্স জমা দিতে বলা হয়েছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) হাইকোর্টের বিচারপতি জে বি এম হাসান ও বিচারপতি রাজিক আল জলিলের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন। আদালতে আজ রিটের পক্ষে ছিলেন অ্যাডভোকেট মো. তানভীর আহমেদ।।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।