http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 22 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

অবসরের আগেই চলে গেলেন বগুড়ার নন্দীগ্রাম হাইওয়ে পুলিশ কর্মকর্তা

admin
February 22, 2023 7:48 am
Link Copied!

স্টাফ রিপোর্টার:

বগুড়ার নন্দীগ্রাম হাইওয়ে পুলিশের কুন্দারহাট ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম মারা গেছেন। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি বেশ কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শহিদুল ইসলাম জ্বরে ভুগছিলেন। আজ সকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ কর্মকর্তা শহিদুল ইসলামের গ্রামের বাড়ি সিরাজগঞ্জ সদরের চরবনবাড়িয়া গ্রামে। তিনি ১৯৮৬ সালের ২৩ নভেম্বর পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে যোগদান করেন। পুলিশ পরিদর্শক পদে পদোন্নতির পর ২০২২ সালের ২০ মে কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়িতে যোগ দেন। চলতি বছরের ৩১ ডিসেম্বর তার অবসরে যাওয়ার কথা ছিল। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।