http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 6 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

আমি চাই মুশফিক তার শেষ ম্যাচ বগুড়াতে খেলুক: মুশফিকের বাবা

admin
March 6, 2023 2:47 pm
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিমের বাবা মাহবুব হাবিব তারা তার ছেলেকে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে তার ফাইনাল আন্তর্জাতিক ম্যাচ খেলা দেখার ইচ্ছা প্রকাশ করেছেন। শহীদ চান্দু স্টেডিয়ামকে বিসিবির ভেন্যু হিসেবে ফিরিয়ে আনার দাবিতে গণস্বাক্ষর অভিযান চলাকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মুশফিকের বাবা এ কথা বলেন।

বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সামির হোসেন মিশুর সাথে গণস্বাক্ষর অভিযানের উদ্বোধন শেষে মুশফিকুরের বাবা বলেন, “আমি চাই আমার ছেলে মুশফিক তার শেষ আন্তর্জাতিক ম্যাচটি বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে খেলুক। দেশের সন্তান ও পরিবারের সন্তান বগুড়ায় শেষ ম্যাচ খেললে আমি খুশি হব”

তিনি আরও বলেন,”মুশফিক যদি নিজের দেশে, নিজ এলাকায় তার আন্তর্জাতিক ক্যারিয়ার শেষ করতে পারেন, তাহলে আর চাওয়ার কিছু নেই।”
বগুড়া শহরের সাতমাথা এলাকায় জেলা প্রেসক্লাবের উদ্যোগে গণস্বাক্ষর অভিযান অনুষ্ঠিত হয়। টানা তিন দিন এ অভিযান চলবে বলে জানিয়েছেন আয়োজকরা।

প্রচারণায় সই করার পর মুশফিকুর বাবা আরও বলেন, “বিসিবির ভেন্যু প্রত্যাহারের বিষয়টি খুবই দুঃখজনক এবং মর্মান্তিক। বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম বগুড়া এবং উত্তরাঞ্চলের বাসিন্দাদের জন্য একমাত্র আন্তর্জাতিক মাঠ। এই স্টেডিয়ামের পিচগুলো খুবই খারাপ।”

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।