http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 17 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

আসিফ সিরাজ রব্বানী”র সাথে ধুনট উপজেলা জিয়া সাইবার ফোর্সের নবগঠিত কমিটির সাক্ষাৎ

admin
March 17, 2023 4:31 pm
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শেরপুর উপজেলার বিএনপির অন্যতম সদস্য ও বগুড়া-৫ (ধুনট-শেরপুর) এর সাবেক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজের একমাত্র ছেলে তরুন রাজনীতিবিদ প্রকৌশলী আসিফ সিরাজ রাব্বানী সানভি”র সাথে সৌজন্যে সাক্ষাৎ ও ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন বাংলাদেশ জাতীয়তবাদী দল বিএনপি র অনলাইন ভিত্তিক সর্ববৃহৎ সংগঠন জিয়া সাইবার ফোর্স ধুনট উপজেলা শাখার নবগঠিত কমিটির সভাপতি,সাধারণ সম্পাদক সহ সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১৬ই মার্চ) সন্ধ্যা ৬ টায় শেরপুর উপজেলার ধনকুন্ডি এলাকায় আসিফ সিরাজ রব্বানী সানভির ব্যাক্তিগত অফিসে গিয়ে সৌজন্য সাক্ষাৎ ও ফুলের শুভেচ্ছায় অভ্যর্থনা জানানো হয়।
স্বাক্ষাতে বিএনপি নেতা আসিফ সিরাজ রব্বানী ধুনট উপজেলা জিয়া সাইবার ফোর্সের নেতৃবৃন্দের সাথে দলীয় বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করে সাংগঠনিক দিক নির্দেশনা দেন।

এসময় জিয়া সাইবার ফোর্স ধুনট উপজেলা শাখার নেতৃবৃন্দের উদ্দেশ্যে আসিফ সিরাজ রব্বানী বলেন, দেশ ও জাতির চরম ক্রান্তিলগ্নে শহীদ জিয়ার আদর্শের সৈনিকদের মধ্যে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে। ফ্যাসীবাদী বাকশালী সরকারের হাত থেকে গণতন্ত্র পুনরুদ্ধার করতে আপোষহীন নেত্রী খালেদা জিয়া ও তারেক রহমান ঘোষিত সকল কর্মসুচী যথাযথভাবে পালনের লক্ষ্যে শক্তিশালী জিয়া সাইবার ফোর্স গঠন করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন জিয়া সাইবার ফোর্স বগুড়া জেলা শাখার সাবেক প্রতিষ্টাতা আহবায়ক এম,রিমন হোসেন,ভারপ্রাপ্ত সদস্য সচিব, উজ্জ্বল হোসেন,
জিয়া সাইবার ফোর্স ধুনট উপজেলা শাখার সভাপতি আল-ইমরান সজল,সা.সম্পাদক শহীদুন্নবী স্বাধীন,
সিনিয়র সহ সভাপতি, নুর মোহাম্মদ তোতা,সাংগঠনিক সম্পাদক আল ইমরান, শিক্ষা ও সাহিত্য সম্পাদক, আতিকুল ইসলাম যুবদল নেতা জুয়েল রানা, ধুনট উপজেলা সেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক আতিকুর রহমান শিতল সহ বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।