http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 13 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

ইংল্যান্ডকে হারানোয় সাকিবদের অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

admin
March 13, 2023 1:17 am
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্কঃ

ইংল্যান্ডের বিপক্ষে টি-২০ সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচসহ সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মিরপুরে রোববার (১২ মার্চ) ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৪ উইকেটে জয় পেয়েছে বাংলাদেশ। এই জয়ে নিশ্চিত হয়েছে ইংলিশদের বিপক্ষে প্রথম কোনো সিরিজ জয়। বাংলাদেশ জয়ী হওয়ার পর সন্ধ্যায় সাকিবদের অভিনন্দন জানান প্রধিানমন্ত্রী।

টেস্ট খেলুড়ে দলের মধ্যে একমাত্র ইংল্যান্ডের বিপক্ষেই ছিল না টাইগারদের কোনো সিরিজ জয়ের ইতিহাস। বিভিন্ন সময়ে দ্বিপক্ষীয় সিরিজ ও আইসিসির টুর্নামেন্টে ইংল্যান্ডকে হারালেও কখনোই দ্বিপাক্ষিক সিরিজে ইংলিশদের বিপক্ষে সিরিজ জয়ের আনন্দে ভাসতে পারেনি বাংলাদেশি ক্রিকেট সমর্থকরা।

অবশেষে সাকিব আল হাসানের নেতৃত্বে টি-টোয়েন্টি সিরিজ জয় নিশ্চিত করে চক্র পূরণ করল বাংলাদেশ। যা আন্দোলিত করেছে দেশের ক্রিকেটপ্রেমীদের। ক্রিকেট দলের এমন সাফল্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলকে।

এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিজেদের করে নিয়েছে টাইগাররা। চট্টগ্রামে দাপুটে জয়ের পর ঢাকায় ইংলিশদের বিপক্ষে জয়টা এসেছে স্নায়ুর পরীক্ষা নিয়ে। তবে শেষ পর্যন্ত ইংলিশ পরীক্ষায় পাশ করায় প্রশংসায় ভাসছে সাকিব-শান্ত-মিরাজরা। সেই সঙ্গে কোচ হাথুরুসিংহেসহ সকল স্টাফও এই অর্জনের অংশীদার। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ক্রিকেট দলের এই সাফল্যে আনন্দিত। তাই খেলোয়াড়দের পাশাপাশি কোচ, কোচিং স্টাফ, টিম ম্যানেজমেন্টসহ সকলকেই অভিনন্দনে সিক্ত করেছেন তিনি।

এদিন টস জিতে ইংল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশ। টাইগার স্পিনারদের ঘূর্ণিতে নির্ধারিত ২০ ওভার শেষে ১১৭ রানেই আটকে যায় ইংলিশরা। জবাবে ব্যাট করতে নেমে ৭ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় সাকিব আল হাসানের দল। ৪৭ বলে ৪৬ রানের অনবদ্য ইনিংস খেলে ম্যাচ জিতিয়ে মাঠ ছেড়েছেন নাজমুল হোসেন শান্ত। বাসস।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।