http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 30 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

উজ্জ্বল নক্ষত্র বগুড়ার ধুনট থানা’র (ওসি) মোঃ রবিউল ইসলাম,যোগদানের পরে দালালমুক্ত থানা

admin
November 30, 2022 3:56 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রবিউল ইসলাম,তিনি শুধু তাঁর ব্যক্তি সত্তাকেই নয় বরং পুরো ধুনট বাসীর গ্রহণযোগ্য সমুন্নত করার প্রয়াস প্রতিনিয়ত চালিয়ে যাচ্ছেন তাঁর নিজ কর্মদক্ষতায়। তিনি একজন পেশাদার, দায়িত্বশীল ও সফল পুলিশ কর্মকর্তা। পুলিশি গুরুদায়িত্ব পালনে সাফল্যের স্বীকৃতি ছাড়াও মানুষের জন্য কাজ করা ব্যতিক্রম ধর্মী চিন্তা ও অনবদ্য ভূমিকা তাকে দিয়েছে বিশেষ খ্যাতি আর সম্মান।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রবিউল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার হাউস নগর গ্রামের কৃতি সন্তান। তিনি সমাজের প্রতিটি ভালো মানুষ এক একটি নক্ষত্র। ভালো মানুষের স্থান সর্বদাই সর্বোচ্চ। যেখানে জন্মেছেন, যেখানেই তার পদচারণা পড়েছে সেখানেই আদর্শের উজ্জ্বল বার্তা ছড়িয়ে দিয়েছেন সবার মাঝে।
তিনি বগুড়া ধুনট থানাকে একটি দালালমুক্ত থানা হিসাবে উপজেলা বাসীকে অল্প দিনে মধ্যেই উপহার দিয়েছেন। তিনি তাঁর বিচক্ষনতা দিয়ে অপরাধ দমন, মাদক নিয়ন্ত্রণ, নারী ও শিশু নির্যাতন, অপহরণ থেকে ধুনট থানাবাসীকে পুলিশের যাবতীয় সেবা নিরলসভাবে দিয়ে যাচ্ছেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।