http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 9 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

এইচএসসি পরীক্ষায় বগুড়ার দুই কলেজে পাস করেনি কেউ

admin
February 9, 2023 10:03 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী শিক্ষবোর্ডের অধীনে ২০২২ সালে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষায় বগুড়ার দুটি কলেজের কেউ পাস করেনি। এই শিক্ষা প্রতিষ্ঠান দুইটি হলো- বগুড়ার ধুনট উপজেলার বিশ্বহরীগাছা বোহালগাছা বহুমুখী কলেজ ও কাহালু উপজেলার দুর্গাপুর আইডিয়াল মহিলা কলেজ। বগুড়া জেলা শিক্ষা অফিসার হযরত আলী এসব তথ্য নিশ্চিত করেছেন।

জেলার শীর্ষ এ শিক্ষা কর্মকর্তা জানান, বিশ্বহরীগাছা বোহালগাছা বহুমুখী কলেজ থেকে ছয় ও দুর্গাপুর আইডিয়াল মহিলা কলেজ থেকে পাঁচজন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। দু’কলেজের মোট ১১ জন শিক্ষার্থীর সবাই শুধু মাত্র ইংরেজি বিষয়ে ফেল করেছে।

শিক্ষা অফিসার হযরত আলী আরও জানান, শিক্ষা প্রতিষ্ঠান দুটির অধ্যক্ষের কাছে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হবে। এ বিষয়ে প্রকৃত কারণ খুঁজে দেখা হবে।।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।