http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 9 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

কম্পিউটার ইংরেজী ভাষা জানলে চাকুরীর জন্য কোন নেতার পিছনে ঘুরতে হবেনা-এমপি রিপু

admin
March 9, 2023 10:11 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার সদর বাঘোপাড়া শহীদ দানেশ উদ্দিন স্কুল এন্ড কলেজের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি প্রভাষক আমিনুল ইসলাম ডাবলুর সভাপতিত্বে  বৃহস্পতিবার (০৯ই মার্চ) কলেজের অধ্যক্ষ আবু সুফিয়ানের সার্বিক ব্যবস্থাপনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ৪১, বগুড়া -৬ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান। রিপু।  তিনি বলেন -আজকের পৃথিবীটা শিক্ষিত মানুষের, তাই ইংরেজী জানতে ও  শিখতে হবে, তাহলে চাকুরীর জন্য কোন নেতার  পিছনে ঘুরতে হবেনা।

যে ছেলেরা খেলাধুলা করেনা  তারা সুস্থ্য মানুষ হয়ে গড়ে উঠতে পারেনা,  অভিভাবকের উচিৎ পড়ালেখার পাশাপাশি ছেলেমেয়েদেরকে খেলাধুলার সুযোগ করে দিতে । তিনি আরও বলেন বাংলা ভাষায় বন্ধুদেরকে লিখে বাংলা ভাষার মর্যদা রাখতে হবে। ভাষা শহীদদের মর্যাদা ও স্মরণ করতে হবে ।

আজকের পৃথিবীটা শিক্ষিত মানুষের, পৃথিবীটা কম্পিউটারের, সেজন্য ইংরেজি ভাষা শিখার বিকল্প নেই।
এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক,  গোকুল ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া,  নুনগোলা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বদরুল আলম, সহ স্কুল এন্ড কলেজের সকল শিক্ষক শিক্ষীকা, অভিভাবক, শিক্ষার্থী, কর্মচারী বৃন্দ।  প্রধান অতিথি খেলায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।  আলোচনা শেষে স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের পরিবেশনায় ডিসপ্লে ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।