http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 23 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

গৃহহীন ও ভূমিহীন মুক্ত হলো বগুড়ার শিবগঞ্জ উপজেলা

admin
March 23, 2023 2:27 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় ৪র্থ ধাপে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক শিবগঞ্জে ১১৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে জমিসহ গৃহ হস্তাস্তর প্রদানের মাধ্যমে “ক” ও শ্রেণির গৃহহীন ও ভূমিহীন মুক্ত হলো শিবগঞ্জ উপজেলা।
এ-উপলক্ষে বুধবার বেলা ১২টার দিকে শিবগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যানিজষ্ট্রেট আফসানা ইয়াছমিন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোস্তাাফিজার রহমান মোস্তা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম, আহসান হাবিব সবুজ, আসিফ মাহমুদ মিল্টন, শহিদুল ইসলাম শহিদ, রেজাউল করিম চঞ্চল, আব্দুল মোত্তালিব মোল্লা প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে আশ্রয়ন প্রকল্পের আওতাঁয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে ৪র্থ ধাপে ১১৫টি পরিবারসহ এ উপজেলায় মোট ৪৪০জন গৃহহীন ও ভূমিহন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তরের মাধ্যমে উপজেলাকে “ক” শ্রেণির গৃহহীন ও ভূমিহীন মুক্ত ঘোষনা করা হলো।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।