http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 30 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে কষ্টি পাথর মূর্তি উদ্ধার

admin
December 30, 2022 8:38 pm
Link Copied!

রবিউল ইসলাম গাইবান্ধা থেকে:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাটির টিবি খননের সময় একটি কষ্টি পাথরের মূর্তি উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) জুম্মার নামাজ পর উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের ১নং কাটাবাড়ী গ্রামে মাটির টিবি খননের সময় শ্রমিকরা একটি মূর্তি উদ্ধার করে। পরে শ্রমিকরা বিষয়টি কাটাবাড়ী ইউপি চেয়ারম্যানকে অবহিত করলে তিনি বৈরাগী হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিলন চ্যাটার্জীর হাতে হস্তান্তর করেন।

বিষয়টি নিশ্চিত করে ফাড়ি ইনচার্জ মিলন চ্যাটার্জী জানান, কাটাবাড়ী গ্রামের আ. মজিদের ছেলে গয়না তার পুরাতন একটি মাটির টিবি সংযুক্ত ১০ কাঠা জমিতে পুকুর খননকালে শ্রমিকরা একটি মূর্তি উদ্ধার করে। মূর্তিটির ওজন সাড়ে তিন কেজি এবং উচ্চতা ৭ ইঞ্চি। নারীর প্রতিকৃতির এ মূর্তিটি কোন দেবী হতে পারে তা জানাতে পারেননি তিনি।

স্থানীয়রা জানান, মূতিটি কষ্টি পাথরের তৈরি। আমরা ধাতব পদার্থের লোহা ও ব্লেড মূর্তির সংস্পর্শে আনলে তা চুম্বকের মত মূর্তির গায়ে আটকে যায়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।