http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 3 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে হাইওয়ে থানা পুলিশের অভিযানে ১৪ কেজি গাঁজা সহ ৩ মাদক কারবারী আটক.

admin
January 3, 2023 11:22 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

গাইবান্ধা গোবিন্দগঞ্জ উপজেলায় ১৪ কেজি গাজা সহ পিকআপ ও সন্দেহভাজন তিনজন মাদক কারবারীকে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ।

সোমবার (২ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার ফাঁসিতলা বাজার এলাকার পপুলার কনফেকশনারীর সামনে মহাসড়কের ওপর একটি পিকআপ তল্লাশীকালে ৭ কেজি করে দুটি বাণ্ডিলে ১৪ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। এসময় পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৭-১৭৮১) সহ তিনজনকে আটক করা হয়। পরে প্রেস রিলিজের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ(ওসি) আমিনুল ইসলাম ।

আটক তিনজন লালমনির হাট সদর উপজেলার আটবিল ধারসকর গ্রামের মৃত আনসার আলীর ছেলে নজরুল ইসলাম (৪০), খোচাবাড়ী গ্রামের আবুল হোসেনের ছেলে লিমন (২৬) ও তালুখাড়াটি গ্রামের নূর আলমের ছেলে মিলন (২৬)।

প্রেস রিলিজ সূত্রে জানা যায়, সোমবার রাতে মহাসড়কের ফাঁসিতলা বাজার এলাকায় নিয়মিত চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি চালানো হয়। রাত ৮টার দিকে লালমনিরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী পিকআপে তল্লাসী চালানো হয়। এসময় কেবিনে টেপ জড়ানো দুটি বান্ডিলে ১৪কেজি শুকনো গাঁজা উদ্ধার করা হয়। গাড়িটি জব্দ করে হাইওয়ে থানায় আনা হয়।

পরবর্তীতে রাত ৯টায় হাইওয়ে বগুড়া রিজিওয়নের সহকারী পুলিশ সুপার হরেশ্বর রায়ের উপস্থিতিতে প্রেস ব্রিফিং করেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম। আটক ব্যক্তিদের নামে গোবিন্দগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।