http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 19 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জ বৈরাগীরহাট পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শনে রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি

admin
January 19, 2023 11:56 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বৈরাগীরহাট পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শনে আসেন রংপুর রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি (এ্যাডমিনিষ্ট্রেশন এ্যান্ড ফিন্যান্স ) এ,এফ,এম আনজুমান কালাম, বিপিএম (বার)।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) দুপুরে বার্ষিক পরিদর্শনের অংশ হিসেবে তিনি বৈরাগীরহাট পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শন করেন। ওইসময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান সহকারী পুলিশ  সুপার সি সার্কেল, গাইবান্ধা জনাব উদয় কুমার সাহা, গোবিন্দগঞ্জ থানার (ওসি)  মোঃ ইজার উদ্দিন এবং বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক  মিলন চ্যাটার্জী।
এ সময় উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলার পুলিশ সুপার মোঃ কামাল হোসেন

পরিদর্শনের শুরুতেই অফিসার  ইনচার্জ মিলন চ্যাটর্জীর নেতৃত্বে পুলিশের একটি চৌকস দলের সালামী গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন অতিরিক্ত ডিআইজি।
পরিদর্শনকালে ওয়ারেন্ট তামিল, মাদক বিরোধী অভিযান,  এলাকায় নিয়মিত টহল জোড়দার সহ নিয়মিত ভাবে বিট পুলিশিং কার্যক্রম পরিচালনার নির্দেশ প্রদান করেন অতিরিক্ত ডিআইজি।


পরে গুরুত্বপূর্ন রেজিস্ট্রারপত্র পর্যালোচনা, অফিসার ফোর্সদের দৈনন্দিন কার্যক্রম পর্যবেক্ষন এবং সেবা প্রত্যাশীদের প্রতি যথাযথ সেবা প্রদানের প্রচেষ্টা অব্যাহত রাখা সহ সরকারী সকল সম্পদের সঠিক ব্যবহার ও সংরক্ষণের  লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করে অতিরিক্ত ডিআইজি জনাব এ,এফ,এম আনজুমান কালাম,বিপিএম (বার) মহোদয় গোবিন্দগঞ্জ থানার উদ্দেশ্যে বৈরাগীরহাট পুলিশ তদন্ত কেন্দ্র ত্যাগ করেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।