http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 12 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

ছয় বিশিষ্ট জনকে সাপ্তাহিক “আজকের শেরপুর” এর “বিশেষ সম্মাননা”প্রদানের জন্য মনোনীত

admin
March 12, 2023 1:13 pm
Link Copied!

ষ্টাফ রির্পোটার:

বগুড়া জেলার সরকারী মিডিয়া লিষ্টভুক্ত (ডিএফপি) একমাত্র সাপ্তাহিক পত্রিকা “আজকের শেরপুর” এর দুই যুগে পদার্পণ উপলক্ষে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ছয় জন বিশিষ্ট ব্যক্তিকে “বিশেষ সম্মাননা ২০২৩” প্রদান করার জন্য মনোনীত করা হয়েছে। ১২ মার্চ রবিবার বিকালে সাপ্তাহিক “আজকের শেরপুর” পত্রিকার দুই যুগে পদার্পণ উৎসব অনুষ্ঠানে এই “বিশেষ সম্মাননা ২০২৩” প্রদান করা হবে।

সাপ্তাহিক “আজকের শেরপুর” পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুন্সী মো: সাইফুল বারী ডাবলু জানান সমাজসেবায় বিশেষ অবদানের জন্য বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান মজনু,সাংবাদিকায় বিশেষ অবদানের জন্য দৈনিক করতোয়ার সম্পাদক ও প্রকাশক মো: মোজাম্মেল হক, চিকিৎসা সেবায় বিশেষ অবদানের জন্য বগুড়া শজিমেক হাসপাতালের সাবেক সহকারি অধ্যাপক ডা: বেজাউল করিম, জনপ্রশাসনে বিশেষ অবদানের জন্য শেরপুর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মো: রায়হান পিএএ, মহান মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য শেরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মকবুল হোসেন ও শিক্ষকতায় বিশেষ অবদানের জন্য শেরপুর ডিজে হাইস্কুলের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শ্রী সদানন্দ লাহেড়ীকে সাপ্তাহিক “আজকের শেরপুর” পত্রিকার “বিশেষ সম্মাননা ২০২৩” প্রদান করার জন্য মনোনীত করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।