http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 31 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকীতে বগুড়ায় দোয়া মাহফিল

admin
May 31, 2023 12:55 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৪২ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বগুড়ায় দোয়া মাহফিল করা হয়েছে। মঙ্গলবার (৩০ মে) বাদ আছর শহরের ফুলবাড়ী উওরপাড়া প্রথম জামে মসজিদে পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ড বিএনপি উদ্যোগে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ওয়ার্ড বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সাইদুর রহমান এর সভাপতিত্বে এতে অংশ নেন বগুড়া শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক ওয়ার্ড বিএনপির সভাপতি এসএম মোর্শেদ মিটন, ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম সরকার,

ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি সাখাওয়াত হোসেন, শহর বিএনপির সদস্য ও ওয়ার্ড বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক খোরশেদ আলম, রহিম উদ্দিন মানিক, সিদ্দিকুর রহমান সিদ্দিক, জাহিদুল ইসলাম সোহেলসহ ওয়ার্ড বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

⇓দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং আরাফাত রহমান কোকোর আত্মার মাগফিরাত কামনা করা হয়। এছাড়া বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে ১৮ নম্বর ওয়ার্ডের সকল মসজিদে দোয়া করেন নেতৃবৃন্দ। দোয়া পরিচালনা করেন অত্র মসজিদের পেশ ইমাম মাওলানা মুহাম্মাদ সাইফুল ইসলাম।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।