http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 15 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

টাকার অভাবে মেধাবী সাদিয়ার মেডিকেলে ভর্তি অনিশ্চিত

admin
March 15, 2023 11:44 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

মেডিকেল ভর্তি সুযোগ পেয়েও টাকার অভাবে ভর্তি হতে পারছে না বগুড়ার শিবগঞ্জে মেধাবী শিক্ষার্থী সাদিয়া আফরিন। সে উপজেলার উথলী পূর্বপাড়া গ্রামের সাধারণ পরিবারের সন্তান। তার বাবার নাম আবু বক্কর সিদ্দিক ও মায়ের নাম মঞ্জুয়ারা বেগম ।

জানা যায়, সাদিয়া আফরিন ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে মেডিকেল ভর্তি পরীক্ষায় অংশ নিয়ে রংপুর মেডিকেল কলেজে ভর্তি সুযোগ পায়। কিন্তু তার পিতা কৃষক হওয়ায় টাকার অভাবে মেডিকেল কলেজে ভর্তি হতে পারছেন না। সাদিয়া ২০২০ সালে উথলী উচ্চ বিদ্যালয়ে থেকে এসএসসিতে গোল্ডেন এ প্লাস ও সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজ থেকে ২০২২ সালে এইচএসসি পরিক্ষায় পাশ করেন।

মেধাবী শিক্ষার্থী সাদিয়া আফরিন বলেন, “আমার ও আমার পিতার স্বপ্ন ছিলো আমি মেডিকেলে ভর্তি হবো, আজ আমি মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছি, কিন্তু আমার পিতার পক্ষে মেডিকেল কলেজে ভর্তি করে দেওয়ার কোন অর্থ নেই”।

তার ভাই শফিকুল ইসলাম বলেন, আমার ছোট বোন রংপুর মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছে। কিন্তু টাকার অভাবে মেডিকেলে ভর্তির করানো আমাদের পক্ষে কষ্টসাধ্য ব্যাপার।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।