http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 10 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের একজন গ্রেফতার

admin
December 10, 2022 10:28 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

ট্রেনের টিকিট কালোবাজারে বিক্রি করা কালে খন্দকার এখতিয়ার উদ্দিন (৬৯) নামের চক্রের এক সদস্যকে আটক করেছে সন্তাহার রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি) সদস্যরা।

গত বৃহস্পতিবার রাতে তাকে জয়পুরহাট স্টেশন থেকে বিভিন্ন ট্রেনের কয়েকটি টিকিটসহ আটক করে সান্তাহার রেলওয়ে থানায় সোর্পদ করেছে। খন্দকার এখতিয়ার উদ্দিন জয়পুরহাট সদরের তেঘরবিশা গ্রামের মৃত আফছার উদ্দিনের ছেলে। এ ব্যাপারে সান্তাহার রেলওয়ে থানায় মামলা হয়েছে।

সান্তাহার নিরাপত্তা বাহিনী (আরএনবি) সুত্রে জানাযায়, গত বৃহস্পতিবার রাতে সান্তাহার রেলওয়ে থানাধিন জয়পুরহাট স্টেশনে একটি সংঘবন্ধ চক্র বিভিন্ন ট্রেনের টিকিট কালোবাজারে বিক্রি করছে। এমন গোপন সয়বাদের ভিক্তিতে রাতেই ওই স্টেশনে সান্তাহার আরএনবির বিশেষ অভিযান চালিয়ে কালোবাজি চক্রের সদস্য খন্দকার এখতিয়ার উদ্দিনকে বেশ কয়েকটি ট্রেনের টিকিটসহ আটক করা হয়।

সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতকে গত শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।