http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 29 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলা আওয়ামীলীগ সভাপতি-সম্পাদককে সংবর্ধনা

admin
January 29, 2023 12:33 am
Link Copied!

মোহাম্মদ রেজওয়ান আলী,

বিরামপুর দিনাজপুর প্রতিনিধি-

দিনাজপুর বিরামপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে সংবর্ধনা উপলক্ষে জনসমাবশ করা হয়েছে বলে জানা যায়।

বিরামপুর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ২নং রাইচ মিল চত্বর শনিবার বিকেলে (২৮ জানু:) উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও সাবেক উপজেলা চেয়ারম্যান পারভজ কবীরের সঞ্চালনায় সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সংবর্ধনা সভার সভাপতিত্ব করেন, বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান মন্ডল।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন,বীর মুক্তিযোদ্ধা,সাবেক মন্ত্রীও দিনাজপুর জেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটির সভাপতি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এম.পি। বিশেষ অতিথি ছিলেন,দিনাজপুর জেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা,সাবেক এম,পি আজিজুল হক চৌধুরী,সাবেক এম,পি আব্দুল লতিফ, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান সহ প্রমূখগন উপস্থিত ছিলেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।