http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 14 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর বিরামপুর দিওড় ইউনিয়নে ভিডাব্লিউবি কার্ডের চাল বিতারণ

admin
March 14, 2023 7:37 am
Link Copied!

এম,ডি রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-

দিনাজপুর বিরামপুর দিওড় ইউনিয়নে ভিডাব্লিউ,বি এর কার্ডের চাল বিতারণ করা হয়েছে। ১৩ মার্চ সোমবার সকাল ১১ টায় বিরামপুর দিওড় ইউনিয়ন পরিষদ চত্বরে জানুয়ারী ও ফেব্রুয়ারী দুই মাসের ৩০ কেজি করে ৬০কেজি ২ বস্তা মোট ৮০৪ বস্তা চাল মোট ৯ টি ওয়ার্ডের ৪০২ জনকে বিতারণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন,দিওড় ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল,সচিব মাসুদুর রহমান,ট্যাগ অফিসার পিয়াস ইবনে হাবিব,ওয়ার্ড সদস্য মুক্তার হোসেন, আজগর-১ ও আজগর-২,রবিউল ইসলাম সহ প্রমুখগণ।

এছাড়াও ইউনিয়নের ভাতা ভোগীর সকল জনসাধারণ ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। এ বিষয়ে দিওড় ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল জানান,আজ ১৩ই মার্চ ২০২৩ জানুয়ারী ও ফেব্রুয়ারী দুই মাসের ৩০ কেজি করে ৬০ কেজি ২ বস্তা করে মোট ৮০৪ বস্তা চাল মোট ৯ টি ওয়ার্ডের ৪০২ জনকে বিতারণ করা হয়েছে। আজ মোট ৩০০ ভাতাভোগী কে উক্ত চাল বিতরণ করা হবে বাকিদের তদন্ত সাপেক্ষে বিতরণ করা হবে বলে জানান। এ বিষয়ে ভাতা ভোগীদের নিকট জানতে চাইলে তারা জানান তারা ৩০ কেজির বস্তা দুই মাসের ৬০ কেজি চাল পেয়ে খুবই খুশি এবং নিয়ম মেনে সুশৃংখলভাবে চাল বিতরণ করা হচ্ছে বলে জানান।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।