http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 6 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

দৃষ্টান্ত সৃষ্টি করলেন কৃষিবান্ধব মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা

admin
April 6, 2023 12:20 am
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্কঃ

বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বুধবার সকালে (৫ এপ্রিল ২০২৩) গণভবনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে পাঠানো শাকসবজি ও ফলমূল দেখছেন। তিন মাস আগে (৭ জানুয়ারি ২০২৩) টুঙ্গিপাড়ার পাটগাতী ইউনিয়নের পূবের বিলে অনাবাদি পৈত্রিক জমি পরিদর্শন করতে গিয়েছিলেন মাননীয় প্রধানমন্ত্রী। তখন তিনি জলাভূমির অন্তর্গত ওই অঞ্চলের জমিগুলোতে ভাসমান বেডে সবজি ও অন্যান্য ফসল চাষের নির্দেশনা দিয়েছিলেন।

 

একই সঙ্গে দেশবাসিকেও আহ্বান জানিয়েছিলেন সকল অনাবাদি জমিকে চাষাবাদের আওতায় আনতে। শুধু আহ্বান জানিয়েই বসে থাকেননি মাননীয় প্রধানমন্ত্রী। তাঁর তত্ত্বাবধানে টুঙ্গিপাড়ার অনাবাদি ও জলাভূমিতে নিমজ্জিত জমিতে চাষাবাদ করা হয়। তিন মাসের মধ্যে পতিত জমি ভরে ওঠে ফুলে-ফলে-ফসলে। টুঙ্গিপাড়ার পতিত জমিতে উৎপাদিত শাকসবজি ও ফলমূল বুধবার গণভবনে আনা হলে মাননীয় প্রধানমন্ত্রী তা পরিদর্শন করেন। এ সময় তিনি মুঠোফোনে টুঙ্গিপাড়ায় চাষাবাদের তিনটি ভিডিওচিত্র সকলকে দেখান…। বাসস।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।