http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 2 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

নগর টিভির প্রেজেন্টার বগুড়া ধুনটের আরিফুল ইসলাম

admin
November 2, 2022 6:48 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

নগর টিভির প্রেজেন্টার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন মোঃ আরিফুল ইসলাম আরিফ। তিনি বগুড়া ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের বিলচাপড়ী গ্রামের জহুরুল ইসলাম বকুল মাষ্টার ছেলে। আরিফুল ইসলাম আরিফ,বগুড়া সরকারী আজিজুল হক কলেজ থেকে (বি,কম) ও ঢাকা সরকারী তিতুমীর কলেজ থেকে হিসাব বিজ্ঞান বিভাগে (ত্রম,কম) সার্টিফিকেট অর্জন করেন।

ঢাকায় পরপর তিনটি বেসরকারি কর্পোরেট লেভেলের জব করতেন।

তারপর তিনি একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন। তিনি ত্রকমাস না পেরুতেই শিক্ষকতার চাকরি ছেড়ে দিয়ে রাজশাহী ক্যান্টনমেন্টের ত্রফপিও অফিসে অডিটর হিসেবে যোগদান করেন। সুদীর্ঘদিন রাজশাহীতে থাকেন। ঢাকায় অডিট অধিদপ্তরে অডিট সুপারিনটেনডেন্ট হিসেবে যোগদান করেন।

সংগঠন মনা, চৌকস, মেধাবী, বিচক্ষণ ও সংস্কৃতিক ব্যক্তিত্ব আরিফুল ইসলাম আরিফ বর্তমানে চাকুরির পাশাপাশি ঢাকায় একটি বেসরকারি নগর টিভিতে নিউজ প্রেজেন্টার হিসেবে কর্মকর্ত দায়িত্ব পালন করেছেন। তাঁর সাবলীল বাচন ভঙ্গি ও মানুষকে কাছে টানের সহজাত প্রবৃওি মানুষকে আকৃষ্ট করেছে। গুনী ত্রই মানুষটি শেকড় থেকে শিখরে পৌছাক। তাঁর স্বপ্ন আকাশ ছুঁক ত্রটাই প্রত্যাশা করে আসছেন ধুনটের সর্বস্তরের মানুষ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।