http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 26 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

নৌকা উপহার দিন আপনাদেরকে উন্নয়ন উপহার দেবেন প্রধানমন্ত্রী- বগুড়ায় নানক

admin
January 26, 2023 10:11 pm
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বগুড়ায় উপনির্বাচন উপলক্ষে বগুড়া জেলা আওয়ামী লীগের আয়োজনে নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুকে বিজয়ী করতে বগুড়া শহরের শহীদ খোকন পার্কে নির্বাচনী জনসভা অনুষ্টিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য এ্যাডঃ জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেছেন,প্রধানমন্ত্রীকে আপনারা নৌকা উপহার দিন তিনি আপনাদেরকে উন্নয়ন উপহার দেবেন। বগুড়ার এই নির্বাচন আপনাদের উপর চাপিয়ে দেয়া হয়েছে। বিএনপি সরকারী সকল সুবিধা নিয়ে আপনাদেরকে বঞ্চিত করেছেন। তারা বারবার সরকারকে ক্ষমতাচ্যুত করার আন্দোলন করছে। কিন্তু তাদের কোন আন্দোলনই সফল হয় না, কারণ তাদের সাথে জনগন নাই।

তারা বারবার জনগণকে ধোকা দিচ্ছে। বগুড়াবাসী এটা বুঝতে পেরেই এবার নৌকা প্রতীকে ভোট দেবেন বলে তিনি আশা করেন। সরকারকে জাতীয় ও আন্তর্জাতিক অনেক চক্রান্ত মোকাবেলা করতে হয়েছে। মুখ থুপড়েপড়া দেশকে জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের চরম শিখড়ে নিয়েছেন। মানুষ যখন স্বপ্ন দেখা ভুলে গিয়েছিল সেই দিশেহারা মানুষকে তিনি নতুন করে স্বপ্ন দেখিয়েছেন।

প্রধানমন্ত্রী সমতার রাজনীতিতে বিশ্বাসী। তিনি যেমন গোপালগঞ্জে উন্নয়ন করেছেন তেমনি সমান বরাদ্দ সারা দেশে বন্টন করেছেন।বিএনপি বাংলাদেশকে তালেবানি রাষ্ট্রে পরিনত করেছিল, প্রধানমন্ত্রী সেই দেশকে সমৃদ্ধির দেশে পরিনত করেছেন। স্বাধীনতা বিরোধী চক্রের নারকীয় তান্ডবে প্রশাসনের কর্তাব্যক্তি সহ সাধারণ মানুষ আক্রান্ত হয়েছেন। তিনি বলেন নৌকা উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক।

নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয় এটা বারবার প্রমানিত হয়েছে। তাই এবার  নৌকার প্রার্থীকে বিজয়ী করে উন্নয়নের বগুড়া বিনির্মান করতে হবে। আজ (২৬ জানুয়ারী) বৃহস্পতিবার বিকেলে অনুষ্টিত জনসভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সভাপতি মন্ডলির সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া,কার্যনির্বাহী সদস্য অধ্যাপক মোহাম্মদ এ. আরাফাত,কেন্দ্রীয় সদস্য সাখাওয়াত হোসেন শফিক,উপ নির্বাচনের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু,

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি ম. অাব্দুর রাজ্জাক,সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, মন্জুরুল আলম মোহন, টি জামান নিকেতা,আসাদুর রহমান দুলু,আবু সুফিয়ান শফিক,রফি নেওয়াজ খান রবিন। এছাড়ায় সভায় অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন। সভা সঞ্চালনা করেন জেলা কমিটির দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল ও সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহফুজুল ইসলাম ভুইয়া রুমেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।