http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 2 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম থেকে সব কর্মকর্তা-কর্মচারী প্রত্যাহার

admin
March 2, 2023 10:34 pm
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম থেকে প্রত্যাহার করা হচ্ছে বিসিবির নিযুক্ত বগুড়ার সব কর্মকর্তা-কর্মচারীকে। সে সঙ্গে মালামাল গুটিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

 

বৃহস্পতিবার (২ মার্চ) বিকেলে এসব বিষয় জানিয়েছেন শহীদ চান্দু স্টেডিয়ামের বিসিবির ভেন্যু ম্যানেজার জামিলুর রহমান জামিল। এর আগে বুধবার দুপুরে স্টেডিয়াম থেকে লোকবলসহ মালামাল গুটিয়ে নেওয়ার বার্তা দেওয়া হয় তাদের।

বগুড়ার ভেন্যু ম্যানেজার জানান, ঢাকা থেকে মোবাইলে নির্দেশ দেওয়া হয় শহীদ চান্দু স্টেডিয়ামে থাকা বিসিবির সব মালামাল ঢাকাস্থ মিরপুর স্টেডিয়ামে পাঠিয়ে দিতে। একই সাথে বগুড়ায় কর্মরত বিসিবির ১৭ জন কর্মকর্তা-কর্মচারীকে বৃহস্পতিবারের মধ্যে ঢাকায় রিপোর্ট করতে বলা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।