http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 20 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে দিনমজুর মিস্ত্রীকে হত্যার ঘটনায় গ্রেফতার ১

admin
May 20, 2023 11:08 pm
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শিবগঞ্জের কিচক ইউনিয়নে খুন হওয়া সাইদুল ইসলাম (২৫) নামের যুবকের হত্যার ঘটনায় মাসুদ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২০ মে) দুপুরে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। এর আগে সকালে ইউনিয়নের বেলাই এলাকার মোলামগাড়ী মাঠের মেঠোপথে সাইদুলের মরদেহ উদ্ধার করে পুলিশ।  সাইদুল শিবগঞ্জ উপজেলার বেলাই কেকারপাড়া গ্রামের শাহাদত হোসেন সাধোর ছেলে।

গ্রেপ্তার মাসুদ (২৪) একই এলাকার হানজালা প্রামাণিকের ছেলে এবং মহাস্থান বাজারে একটি রডের দোকানে মাঝেমধ্যে দিনমজুরের কাজ করেন। বিকেলে শিবগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান বগুড়া জেলা অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার।

তিনি জানান, গত শুক্রবার রাত ১০টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে কথা কাটাকাটি ও হাতাহাতির এক পর্যায়ে মাসুদ ওরফে ফারুক বার্মিজ চাকু দিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে সাইদুরকে হত্যা করে পালিয়ে যায়। হত্যায় ব্যবহৃত চাকু পাশ্ববর্তী একটি পুকুর থেকে মাসুদের দেওয়া তথ্যমতে উদ্ধার করে পুলিশ। হত্যার পর মাসুদ তার বাড়িতেই অবস্থান করছিলো। তাকে বিভিন্ন  গোয়েন্দা তথ্যর ভিত্তিতে নিজ বাড়ি থেকে আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, এ ঘটনায় আরও দুজনের সম্পৃক্তা আছে বলে পুলিশ মনে করছে।  সে বিষয়েও তদন্ত চলছে। হত্যার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এসময় শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনজুরুল আলম উপস্থিত ছিলেন।

সকালে মরদেহ উদ্ধারের সময় সাইদুলের স্ত্রী শাকিলা বেগম জানান, শুক্রবার সকাল ৯টার দিকে গ্রিলের কাজ করতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাজাবিরাট এলাকায় যান সাইদুল। কাজ শেষে সেখান থেকে তিনি রাতে আর বাড়ি ফেরেননি। সাইদুলের মোবাইলে একাধিকবার কল করলেও নম্বর বন্ধ ছিল। সকালে স্থানীয়দের খবরে জানতে পারেন তার স্বামীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।