http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 27 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে টাকা পাওয়ার লোভে নিজের মেয়েকে হত্যা করে পুতে রাখলেন বাবা: গ্রেপ্তার ১

admin
September 27, 2022 7:56 am
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:
বগুড়ার শেরপুর উপজেলার কুসুম্বি ইউনিয়নের উচুলবাড়িয়া গ্রামে গত ২৬ সেপ্টেম্বর সোমবার রাতের কোন এক সময় সুমায়রা মায়া নামের দেড় বছরের শিশু কন্যাকে সিদ্দিক হোসেনের ছেলে জাকির হোসেন (৪২) কালির টাকার লোভে তার মেয়েকে পুকুরের পানিতে ডুবিয়ে হত্যা করে।

আজ ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে জানাজানি হলে তখন জাকির হোসেনকে এলাকাবাসী কারেন্টের খুটির সাথে বেঁধে শেরপুর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে শেরপুর থানার এসআই হাসান ঘটনাস্থল থেকে মৃত শিশুকে উদ্ধার করে। মেয়েটির বাবা জাকির হোসেনকে আটক করে নিয়ে আসে।

এই ঘটনায় শেরপুর থানার কর্মকর্তা আতাউর রহমান খন্দকার জানান, পিতা কর্তৃক দেড় বছরের কন্যাকে পানিতে ডুবিয়ে হত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশুটি উদ্ধার করা হয়। বাবা জাকির হোসেন কে আটক করে আনা হয়। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। নিয়মিত মামলা রুজি করে আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।