http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 5 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে সাংবাদিককে দেখে নেয়ার হুমকি

admin
November 5, 2022 4:43 pm
Link Copied!

শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুরের খামারকান্দি গ্রামে অবৈধভাবে জমি দখলে ঘটনার সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিক আরিফুজ্জামান হীরাকে ফোনে হুমকি দেয়ার ঘটনায় ৪ নভেম্বর শুক্রবার রাতে শেরপুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

জানা যায়, উপজেলার খামারকান্দি ইউনিয়নের খামারকান্দি ছুতারপাড়া গ্রামে ৩ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে দৈনিক জবাবদিহি পত্রিকার শেরপুর উপজেলা প্রতিনিধি আরিফুজ্জামান হীরা জমিজমা সংক্রান্ত বিরোধের খবর সংগ্রহ করতে যান। তথ্য সংগ্রহ করে ফিরে আসলে খামারকান্দি মধ্যপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে মো. সোহেল (২৮) তার ব্যবহৃত মোবাইল ফোন নাম্বার থেকে ৪ নভেম্বর শুক্রবার দুপুর ২ টার দিকে সংবাদ প্রকাশ করলে দেখে নেয়ার হুমকি দেয়। এ ঘটনায় ওইদিন রাতে সংবাদিক আরিফুজ্জামান হীরা বাদি হয়ে মো. সোহেলের বিরুদ্ধে শেরপুর থানায় একটি সাধারণ ডায়েরী(জিডি) করেন।

সাংবাদিককে হুমকি দেয়ার ঘটনায় শেরপুরে কর্মরত সাংবাদিকরা এর নিন্দা জ্ঞাপন করে অভিযুক্ত সোহেলের বিরুদ্ধে বিচারের দাবি জানান। এ ব্যাপারে মো. সোহেল বলেন, আমি কাউকে হুমকি দেইনি।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. আতাউর রহমান খোন্দকার বলেন, সাংবাদিককে হুমকি দেয়ার ঘটনায় তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।