http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 29 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে অবৈধ ভাবে পুকুর খনন করায় ৫০ হাজার টাকা জরিমানা

admin
January 29, 2023 12:43 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে আবাদী জমি নষ্ট করে অবৈধ ভাবে পুকুন খনন করার অপরাধে হৃদয় (২২) নামের এক এক্সকেভেটর (ভেকু) চালকের ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের কোমারপুর গ্রামে উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট টুকটুক তালুকদার ভ্র্র্রাম্যমান আদালতের মাধ্যমে এই জরিমানা করেন। এসময় উপস্থিত ছিলেন, আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানাযায়, আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের কোমারপুর গ্রমের মনছুর আলীর ছেলে সাবেক ইউপি সদস্য নুর মোহাম্মাদ তার আবাদী জমি নষ্ট করে এক্সকেভেটর (ভেকু)-এর মাধ্যমে অবৈধ ভাবে পুকুর খনন করছে।

এমন গোপন সংবাদের ভিক্তিতে শনিবার দুপুরে উপজেলা নির্বাহি ম্যাজিষ্ট্রেট টুকটুক তালুকদার ও অফিসার ইনচার্জ রেজাউল করিম ফোর্সসহ কোমারপুর গ্রামে অভিযান চালিয়ে ভেকুর চালক পাবনা জেলার আমিনপুরের আব্দুর রহিমের ছেলে হৃদয়ের ৫০ হাজার টাকা জরিমানা করেন। এসময় জমির মালিক নুর মোহাম্মাদ পালিয়ে যায়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।