http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 8 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে আনসার ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

admin
December 8, 2022 2:01 am
Link Copied!

                                                                       এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘি উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা (ভিডিপি) বাহিনী‘র বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।                                        বুধবার (৭ ডিসেম্বর) বেলা ১০টায় আদমদীঘি উপজেলা চত্বরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহি অফিসার টুকটুক তালুকদারের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু।

বিশেষ অতিথি ছিলেন বগুড়া জেলা আনসার ও প্রাম প্রতিরক্ষা বাহিনীর সহকারি কমান্ড্যান্ট কাউসার জাহান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, উপজেলা কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারী, সিনিয়র মৎস্য অফিসার সুজয় পাল, আনসার ভিডিপি ব্যাংক দুপচাঁচিয়া শাখার প্রিন্সিপাল অফিসার এনামুল হক, ওসি রেজাউল করিম, উপজেলা আনসার ভিডিপি অফিসার নিরুপমা সরকার প্রমুখ।

পবিত্র কোরআন তেলাওয়াত পাঠ করেন আদমদীঘি সদর ইউনিয়ন ভিডিপির দলপতি জয়েন উদ্দিন। সমাবেশে অত্র উপজেলার বিভিন্ন ইউনিয়নের আনসার ও ভিডিপির দলপতি দলনেত্রীসহ সাধারণ সদস্য সদস্যা অংশ গ্রহন করেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।