http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 26 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে এ্যাম্পল ও গাঁজাসহ গ্রেফতার-৪

admin
November 26, 2022 12:59 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘি থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে এ্যাম্পল ও গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গত শুক্রবার ২৫ নভেম্বর রাতে উপজেলার পান্নারমোড় ও সান্দিড়া থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থেকে ৩২পিস নেশার এ্যাম্পল ও ২শ‘গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- নওগাঁ জেলার আত্রাই উপজেলার তেঁতুলিয়া গ্রামের আব্দুল মালেকের ছেলে রাজিব (২৭) ও সোলেমানের ছেলে মামুন (২৯), আদমদীঘি উপজেলার সান্দিড়া গ্রামের জাফের মন্ডলের ছেলে আফাজ মন্ডল (৫৩) একই গ্রামের জলিল সরদারের ছেলে সাগর সরদার (৩৮)। এ ব্যাপারে আদমদীঘি থানায় দুইটি মামলা হয়েছে।

পুলিশ জানায়, গত শুক্রবার রাতে আদমদীঘি সান্তাহার ফাঁড়ি পুলিশ পান্নারমোড় এলাকা থেকে ৩২ পিচ নেশার এ্যাম্পলসহ আত্রাই উপজেলার রাজিব ও মামুনকে এবং থানা পুলিশ সান্দিড়া এলাকা থেকে আফাজ মন্ডল ও সাগর সরদারকে ২০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। গতকাল শনিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।