http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 16 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে গাঁজাসহ ব্যবসায়ী গ্রেফতার

admin
March 16, 2023 11:34 pm
Link Copied!

 

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে সাড়ে ৬শ গ্রাম গাঁজাসহ সাদ্দাম  হোসেন (৩৪) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৫ ই মার্চ) রাতে উপজেলার সাইলোগামী রাস্তায় আজমেরী গ্রুপ এর সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।সাদ্দাম হোসেন আদমদীঘির কলসা হলুদঘর গ্রামের মতিউর রহমান মুকুলের ছেলে। এব্যাপারে মাদক আইনে মামলা হয়েছে।

পুলিশ জানায়, গত বুধবার রাত সাড়ে ১০টায় আদমদীঘি উপজেলার সান্তাহার আজমেরী গ্রুপ এর সামনে সাইলোগামী রাস্তায় মাদক বিক্রি করা হচ্ছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে সাড়ে ৬শ গ্রাম গাঁজাসহ সাদ্দাম হোসেনকে গ্রেফতারকরা হয়। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, গতকাল বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়ছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।