http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 16 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে গাঁজা ও ট্যাপেন্টাডলসহ গ্রেফতার ২

admin
March 16, 2023 11:14 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে ৬৫০ গ্রাম গাঁজা ও ৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ই মার্চ) দুপুরে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার নশরতপুর ইউনিয়নের মুরইল এলাকার মৃত লয়েজ মন্ডলের ছেলে নাঈম মন্ডল (২৪) ও সান্তাহার পৌর শহরের কলসা হলুদঘর এলাকার মতিউর রহমান মুকুলের ছেলে সাদ্দাম (৩৪)।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে পৃথক অভিযানে উপজেলার দুটি এলাকা থেকে মাদকসহ তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের তল্লাশি করে নাঈম মন্ডলের কাছে থেকে ৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও সাদ্দামের কাছে থেকে ৬৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। এরপর তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।