http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 27 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১

admin
January 27, 2023 8:55 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে ২০লিটার চোলাই মদ বিক্রির সময় সুরুজ বাঁশফোড় (২৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে ফাঁড়ি পুলিশ। গত বৃহস্পতিবার (২৬ জানুয়ারী) দিবাগত রাত ১০ টায় সান্তাহার-রানীনগর সড়কের মালশন মোড় নামক স্থান থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত সুরুজ বাঁশফোড় নওগাঁ জেলার পতিসর সুইপার কলোনীন রতন বাঁশফোড়ের ছেলে। এ ঘটনায় পুলিশ ফাঁড়ির টিএসআই রকিব হোসেন বাদি হয়ে আদমদীঘি থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করেছেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, গত বৃহস্পতিবার রাতে উপজেলার সান্তাহার-রানীনগর সড়কের মালশন মোড়ে মাদক বিক্রি হচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে পুলিশ রাত ১০টায় সান্তাহারের মালশন মোড় নামক স্থানে শোভা ভ্যারাইটি স্টোরের সামনে মদ বিক্রির সময় মাদক ব্যবসায়ী সুরুজ বাঁশফোড়কে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ২০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার দুপুরে গ্রেফতারকৃত সুরুজ বাঁশফোরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।