http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 25 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে ফিডের দোকানে জরিমানা

admin
January 25, 2023 10:13 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে দোকানে পণ্যের মূল্য তালিকা, উৎপাদন তারিখ ও মেয়াদ উর্ত্তীণের তারিখ না থাকায় হামিদুল ট্রেডাসের তিন হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনিরা সুলতানা এই জরিমানা করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রানি সম্পদ কর্মকর্তা আমিরুল ইসলাম, ভেটেরিনারি সার্জন পূজা শাহা।

ভ্রাম্যমান আদালত জানান, গতকাল বুধবার দুপুরে আদমদীঘি উপজেলার সদরে বিভিন্ন ফিডের দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়। এসময় হামিদুল ট্রেডাসে পণ্যের মূল্য তালিকা, উৎপাদন তারিখ ও মেয়াদ উর্ত্তীণের তারিখ না থাকায় মৎস্য ও পশু খাদ্য আইনে তিন হাজার টাকা জরিমানা এবং মেয়াদ উত্তীর্ন ৩০ কেজি নার্সারী ফিড জব্দ করা হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।