http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 7 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে ফেনসিডিল ও মদসহ দুই বাস যাত্রী গ্রেফতার

admin
December 7, 2022 1:35 am
Link Copied!

                                                                      এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে বাসে অভিযান চালিয়ে ফেনসিডিল ও চোলাই মদসহ দুই বাসযাত্রী মাদম কারবারিকে গ্রেফতার করেছে ফাঁড়ি পুলিশ। গত সোমবার (০৫ ডিসেম্বর) রাতে নওগাঁ-বগুড়া মহাসড়কের আদমদীঘি উপজেলার হবির মোড় নামকস্থানে এস আর ও শাহ ফতেহ আলী পরিবহন নামক দুটি বাস তল্লাশি করে ৪২ বোতল ফেনসিডিল ও ২লিটার ২৫গ্রাম চোলাই মদসহ তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, বগুড়া সদরের সরদার পাড়ার আবুল সরদারের ছেলে ইদ্রিস সরদার (৪০) ও নওগাঁ জেলার পত্নীতলা মহেশপুর গ্রামের বকুল চন্দ্র বর্মনের ছেলে রমানাথ চন্দ্র বর্মন (৩৬)। এব্যাপারে আদমদীঘি থানায় পৃথক দুইটি মাদক আইনে মামলা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানায়, গত সোমবার রাতে নওগাঁ থেকে ঢাকার উদ্দেশ্যে মাদকের চালান যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে আদমদীঘির সান্তাহার হবির মোড় নামক স্থানে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহন তল্লাশি কালে রাত ১০টা ১৫ মিনিটে ঢাকাগামী যাত্রীবাহি এস,আর ও শাহ ফতেহ আলী নামের দুইটি কোচে যাত্রী বেশে মাদক কারবারি ইদ্রিস সরদার ও রমানাথ চন্দ্র বর্মনের নিকট বিশেষ কায়দায় রাখা উল্লেখিত পরিমান ফেনসিডিল ও চোলাইমদ উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।