http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 21 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে বিনামুলে কৃষি প্রমোদনার বীজ সার বিতরণ

admin
November 21, 2022 5:22 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে কৃষি পুনর্বাসন ও প্রমোদনার আওতায় প্রান্তিক ও ক্ষুদ্র কৃষক ও কৃষাণীদের মাঝে বিনামুলে কৃষি প্রমোদনার বীজ ও সার বিতলন করা হয়েছে। গতকাল সোমবার (২১ নভেম্বর) দুপুরে উপজেলা কৃষি অফিস চত্বরে এই বীজ ও সার বিতরণ উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহি অফিসার টুকটুক তালুকদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু। আরো বক্তব্য রাখেন, উপজেলা আ‘লীগের সহ সভাপতি আবু রেজা খান, বগুড়া জেলা পরিষদ সদস্য মনজু আরা বেগম, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম, উপজেলা কুষি অফিসার মিঠু চন্দ্র অধিকারী, প্রানি সম্পদ অফিসার ডা: আমিরুল ইসলাম প্রমুখ।

সভা শেষে উপজেলা বিভিন্ন ইউনিয়নে কৃষি পুনর্বাসন ও প্রমোদনার আওতায় ফসল উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ৪ হাজার ৪৮০জন প্রান্তিক ও ক্ষুদ্র কৃষক কৃষাণীদের মাঝে কৃষি প্রমোদণার গম বীজ ১০ কেজি. সরিষা বীজ ১ কেজি, ডিএপি ও এমওপি সার ২০ কেজি করে বিনামূলে বিতরন করা হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।