http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 7 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে মারপিট ও ছিনতাই মামলায় ৩ জন গ্রেফতার

admin
December 7, 2022 1:37 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে চাঁদার টাকা না পেয়ে পথরোধ করে মারপিট ও ছিনতাই মামলার ৩ আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত মঙ্গলবার ৬ ডিসেম্বর সকালে আদমদীঘি উপজেলার নসরতপুর ইউপির লক্ষীপুর গ্রামের শাহিন আলম বাদি হয়ে মামলা দায়ের করলে পুলিশ তাদের নসরতপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, আদমদীঘি উপজেলার ধনতলা গ্রামের আব্দুর রাজ্জাক শেখের ছেলে রাজু আহম্মেদ (৩৬), লক্ষীপুর গ্রামের আকবর আলীর ছেলে সাজু (৩৩) আলিমুদ্দিনের ছেলে তুহিন(২২)।

মামলা সুত্রে জানাযায় আদমদীঘি উপজেলার নসরতপুর ইউপির লক্ষীপুর গ্রামের শাহিন আলমের নিকট এজাহারভুক্ত আসামীসহ আরো ৬/৭ জন ব্যাক্তি বিভিন্ন সময় চাঁদা দাবী করে আসছিল। বাদি শাহিন আলম তাদের দাবীকৃত চাঁদার টাকা না দেয়ায় আসামীরা ক্ষিপ্ত হয়। এর জের ধরে গত সোমবার ৫ ডিসেম্বর সন্ধ্যা ৭ টায় শাহিন আলম নসরতপুর বাজার থেকে তার বাড়ী লক্ষীপুর গ্রামে যাবার পথে নশরতপুর রেলষ্টেশন এলাকায় পৌছলে রাজু আহম্মেদ,

সাজু তুহিনসহ অজ্ঞাত আরো ৩/৪ জন শাহিনের পথরোধ করে মারপিটে আহত করে তার নিকট থেকে টাকা ও স্বর্নের চেইনসহ ৪৪ হাজার ৮০০ টাকার মালামাল ছিনতাই করে নিয়ে যায়। এঘটনায় শাহিন আলম বাদী হয়ে উক্ত তিন জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। আদমদীঘি থানার ওসি রেজাউল করিম মামলা দায়ের ও এজাহারভুক্ত তিন আসামীকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে বলে নিশ্চিত করেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।