http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 16 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় গ্রেফতার ১

admin
March 16, 2023 11:37 pm
Link Copied!

 

 এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় শামিম হোসেন ওরফে আনোয়ার (৩৪) নামের চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার (১৫ই মার্চ) সন্ধ্যায় উপজেলার পুর্ব ঢাকারোড় পশ্চিম সিংড়া এলাকা থেকে পুলিশ স্থানীয় জনতার সহযোগিতায় তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত শামিম হোসেন ওরফে আনোয়ার হোসেন জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার মেন্দারবেড় গ্রামের ইদ্রিস আলীর ছেলে। এব্যাপারে মোটরসাইকেলের মালিক মৎস্য ব্যবসায়ী আদমদীঘির উজ্জলতা গ্রামের সিরাজুল ইসলাম তালুকদার ডালুর ছেলে রাকিবুল ইসলাম তালুকদার বাদী হয়ে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান,

গত বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় আদমদীঘির সান্তাহারে মৎস্য আড়ৎ-এর সামনে মৎস্য ব্যবসায়ী রাকিবুল ইসলাম তার বগুড়া- ল-১২-২৮৭৮ নম্বরের ১৫০সিসি পালসার মোটরসাইকেলটি রেখে পাশে একটি পুকুরে কাজ করার জন্য যায়। এসময় চোর চক্রের সদস্য শামিম হোসেন ওরফে আনোয়ার হোসেন মোটরসাইকেলটি চুরি করে পালিয়ে যাবার সময় পুলিশ স্থানীয় জনতার সহযোগিতায় মহাসড়কের আদমদীঘির পুর্ব ঢাকারোড় পশ্চিম সিংড়া নামকস্থানে মোটরসাইকেলসহ শামিম হোসেনকে গ্রেফতার করে। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালকে প্রেরণ করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।