http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 13 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে যমুনা ব্যাংকের উপ শাখার উদ্বোধন

admin
November 13, 2022 6:03 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘি উপজেলা সদরে যমুনা ব্যাংক লিমিটিডে-এর (নওগাঁ শাখার অধিনে) উপ শাখা উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার (১২ নভেম্বর) বিকেলে নওগাঁ-বগুড়া সড়কের পাশে খায়রণ নেছা ভবনের দ্বিতীয় তলায় এই ব্যাংকের উপ শাখা উদ্বোধর করা হয়েছে।

এ উপলক্ষ্যে এক আলোচনা সভা রহিম উদ্দীন ডিগ্রী কলেজ হলরুমে যমুনা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, যমুনা ব্যাংক লিমিটেড ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ¦ নুর মোহাম্মদ। উদ্বোধন করেন, যমুনা ব্যাংক লিমিটেডে পরিচালক আলহাজ্ব মো: বেলাল হোসেন। বক্তব্য রাখেন, ছাতিয়ানগ্রাম ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল মুক্তাকিম তালুকদার প্রমুখ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।