http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 24 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

admin
November 24, 2022 3:38 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

সারাদেশে বিএনপির সন্ত্রাস নৈরাজ্যে ও আদমদীঘিতে যুবলীগের মিছিলে ককটেল নিক্ষেপে নেতাকর্মি আহত ঘটনার প্রতিবাদে আদমদীঘি উপজেলা যুবলীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার ২৪ নভেম্বর বিকেল ৫টায় দলীয় কার্যালয়ের সামনে উপজেলা যুবলীগের সভাপতি শাহিনুর রহমান মন্টির সভাপতিত্বে এই সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমানের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন, বগুড়া জেলা আওয়ামীলীগের সদস্য আশরাফুল ইসলাম মন্টু, উপজেলা আ‘লীগের সহ সভাপতি আবু রেজা খান, নাজিমুল হুদা খন্দকার, সাংগঠনিক সম্পাদক সুমিনুল ইসলাম সুমন, নিশরুল হামিদ ফতু, জাহিদ হাসান, মোর্শারফ হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক বেলাল হোসেন, সমাবেশে বক্তারা সারাদেশে বিএনপির সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি ও গত বুধবার সন্ধ্যায় যুবলীগের শান্তিপুর্ন মিছিলে ককটেল নিক্ষেপ ঘটনার বিএনপিকে দায়ী করে তীব্র প্রতিবাদ এবং অবিলম্বে মামলার আসামীদের গ্রেফতার দাবী জানান। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।